বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়কে গাছ ফেলে অগ্নিসংযোগ করে হরতাল চলছে

বসুরহাট প্রতিনিধি ঃ
আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ৫:০৪ পূর্বাহ্ন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আবদুল কাদের মির্জার ফের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে হরতালের সমর্থনে কোম্পানীগঞ্জের বসুরহাটসহ বেশ কয়েকটি স্থানে মিছিল হয়েছে। সড়কে গাছ ফেলে ও অগ্নিসংযোগ করে সাধারণ মানুষের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করা হয়। তবে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব থাকায় হরতালে কিছুটা ভাটা পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে আবদুল কাদের মির্জার নেতৃত্বে তার লোকজন হরতালের সমর্থনে কোম্পানীগঞ্জ থানার সামনে পিকেটিং করার চেষ্টা করে। এসময় আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে মির্জা কাদের ও তার লোকজনের কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজনকে তারা গালমন্দ করে এবং মিছিল করতে করতে পিকেটিং করার চেষ্টা করলে পুলিশ ও র‌্যাব মিছিলে লাঠিচার্জ করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, হরতালের নামে অশান্তি বা সাধারণ মানুষের জানমালের কোনো ক্ষতি করার চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে।

এদিকে, শনিবার সকাল ১০টায় বসুরহাট বাজারের রূপালি চত্বরে মির্জা কাদের এর সংবাদ সম্মেলন করার কথা রয়েছে এবং সকাল ১১টায় উপজেলার পেশকারহাট রাস্তার মাথায় মির্জা কাদেরের অপরাজনীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করবে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর