শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সিরাজগঞ্জে দৈনিক যুগান্তরের ২২ বছরে পদার্পণ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠান অনুষ্ঠিত ।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ৭:২৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক যুগান্তরের ২২বছরে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২ ফেব্রুয়ারী দুপুরে শহরের এসএস রোডের একটি মিলনায়তনে স্বজন সমাবেশের আয়োজনে জেলা প্রতিনিধি জেহাদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার মোঃ হাসিবুল ইসলাম (বিপিএম)।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ কে, এম হোসেন আলী হাসান, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, জেলা বাসদের সমন্বয়ক নব কুমার কর্মকার, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রউফ পান্না, দৈনিক সংবাদের জেলা বার্তা পরিবেশক আব্দুল কুদ্দুস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, জনকন্ঠের স্টাফ রিপোর্টার নূরুল ইসলাম বাবু, গণহত্যা অনুসন্ধান কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন উদীচীর সাধারণ সম্পাদক হীরক গুণ।
অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) তার বক্তব্যে বলেন, যুগান্তরের সৃষ্টিই হয়েছে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে। যার স্বপ্নসারথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল। তিনি দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলীয়ে দিতে মহান মুক্তিযুদ্ধে গিয়েছিলেন। ঠিক তেমনি তার জীবদ্দশায় দেশের অর্থনীতির বিপ্লব সাধনে ও শক্তিশালী মুক্ত গণমাধ্যম সৃষ্টিতে যুগান্তর প্রতিষ্ঠাতা করে গিয়েছেন। মানবতার কল্যাণে, দেশের অগ্রগতি ও সমৃদ্ধির সাথে এগিয়ে যাবে যুগান্তর। ইতোমধ্যে যুগান্তরের তথ্য সমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বমহলের পাঠকসহ সকলের প্রসংশা কুড়িয়েছে। বিশেষ করে মাদক, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে যুগান্তরের সাহসী সংবাদ পরিবেশনে এগিয়ে রয়েছে।
এসময় যুগান্তরের সাফল্য কামনা করেন তিনি। আলোচনাসভা শেষে যুগান্তরের প্রতিষ্ঠাতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করে শহরের চককোবদাসপাড়া সাদা জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মো. জাকারিয়া হোসাইন। পরে একটি কেক কর্তন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হাকিম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দীলিপ গৌর, সিনিয়র সাংবাদিক ইসমাইল হোসেন, ইনকিলাবের জেলা সংবাদদাতা পীরজাদা সৈয়দ শামীম সিরাজী, প্রেসক্লাবের সহ-সভাপতি এস,এম তফিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা সভাপতি ফজলে খোদা লিটন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ইন্না, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিন্না ফারুক, এসএ টিভির জেলা প্রতিনিধি রহমত আলী, ৭১টিভির জেলা প্রতিনিধি মাসুদ পারভেজ, ডিবিসির জেলা প্রতিনিধি রিফাত আহমেদ, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আজিজুর রহমান মুন্না, দৈনিক সোনালী সংবাদের রফিউল আলম বাবুু তালুকদার, স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি সাজেদুল ইসলাম মিলন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর