শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

পিবিআরবি এর শরীয়তপুর ও মাদারীপুর জেলা কমিটির ২০২০-২০২১ সালের অভিষেক।

ওহিদুল ইসলাম, শরীয়তপুর সদর উপজেলা প্রতিনিধি
আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১, ৩:৩১ অপরাহ্ন

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ, শরীয়তপুর ও মাদারীপুর জেলা কমিটির ২০২০-২০২১ সালের অভিষেক রোজ শনিবার বিকাল ৩টার সময় অনুষ্ঠিত হয়।
প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ, শরীয়তপুর জেলা শাখায় প্রথমে সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত ফ্রী ব্লাড গ্রুপিং নির্ণয় করেন। পরে বৃক্ষ রোপনের করেন। এবং সর্বশেষ চিকন্দী ফুড পার্কএ অভিষেক অনুষ্ঠান করেন।
এসময় জনাব আল সাজিদুল ইসলাম দুলাল,
প্রতিষ্ঠিতা চেয়ারম্যান, প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ তিনি বলেন তার দেখা সবচেয়ে ভালো এবং সুন্দর অভিষেক এর আগে আর কোথায়ও নয় নাই।

জনাব মজিবুর রহমান বলেন যখন প্রথম করোনা বাংলাদেশে আক্রমন শুরু তখন কেউ ঘর থেকে বের হতো না তখন এ্যাড. মাসুদুর রহমান তার বেশ কিছু সেচ্ছাসেবিদের নিয়ে শরীয়তপুরের বিভিন্ন ইউনিয়নে গিয়ে ত্রাণ বিতরন করেছেন। তার মতো সেচ্ছাসেবী তিনি কখনো দেখননি।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি : জনাব এ কে এম হোসিয়ার উপ পরিচারক, যুব উন্নয়ন অধিদপ্তর, শরীয়তপুর। উদ্বোধক: জনাব আল সাজিদুল ইসলাম দুলাল, প্রতিষ্ঠিতা চেয়ারম্যান, প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ। বিশেষ অতিথি: জনাব মজিবুর রহমান, প্রতিষ্ঠাতা এসডিএস শরীয়তপুর, জনাব জাকারিয়া আলম মহাপরিচালক প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ঢাকা, জনাব মো: সাব্বির তরফদার সাংগঠনিক সম্পাদক প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ, জনাব ডা: মনিরুল ইসলাম মেডিকেল অফিসার পুলিশ হাসপাতাল শরীয়তপুর, জনাব মো: নাহিদ ফয়সাল জেনারেল ম্যানেজার ফাতেমা মেডিকেল শরীয়তপুর, জনাব শাহনাজ পারভীন বিভাগীয় সভাপতি ঢাকা, জনাব ইমরান শাহিন বিভাগীয় সমম্বয়কারি ফরিদপুর, রক্তের সন্ধানে শরীয়তপুরের প্রতিষ্ঠাতা সভাপতি, মিনা রাজু স্কুলের প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ এবং সভাপতিত্ব করেন জনাব এ্যাড: মাসুদুর রহমান প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর