সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কর্ডএইড-এর নতুন রিসাইক্লিং প্রকল্পে তহবিল সহায়তা করছে কোকা-কোলা চিন্তামুক্ত এসএসসি পরীক্ষার জন্য উবার বাংলালিংক এর সাথে বিআরবি হাসপাতাল লিমিটেড এর চুক্তি স্বাক্ষর আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে খোকসা উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা। ডিজিটাল লাইফস্টাইলের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ জীবন ও জীবিকা সংকটে পড়বে ক্ষুদ্র ব্যবসায়ীরা: নাসিব বিমান জাদুঘরে সাংবাদিকতার ব্যবহারিক ক্লাস তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে স্ট্যান্ডার্ড প্যাকেজিং জরুরি ভেপিং নিষিদ্ধ করা হলে বাংলাদেশের ধূমপান আরও বাড়বে তামাকজাত দ্রব্যের ওপর সুনির্দিষ্ট করারোপ সরকারের রাজস্ব বাড়াবে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালীতে অপরাধীদের কাছে ওসি মজিবুর রহমান একটি আতংকের নাম।

এনামুল হক ইমন কুমারখালী প্রতিনিধি :
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ৫:১১ অপরাহ্ন

যোগদান পর থেকেই আইন-শৃঙ্খলা রক্ষায় একের পর এক সাফল্য অর্জন করেই চলেছেন কুমারখালী থানার ওসি মজিবুর রহমান। প্রতিদিন তিনি বিভিন্ন মামলার পলাতক আসামি গ্রেপ্তার করে দেখিয়েছেন বিশেষ সাফল্য।

পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু । সাধারণ মানুষের শান্তি ও আইনি সহায়তা দেয়াই এখন কুমারখালী থানার ওসি মুজিবুর রহমানের প্রতি মুহূর্তের কাজ ।

নিজের পরিবার ও পরিজনের কথা না ভেবে কুমারখালীবাসীর জন্য দিনরাত পরিশ্রম করছেন তিনি। তার নেতৃত্বে পুলিশের অন্যান্য কর্মকর্তাগণও কুমারখালীবাসীকে এই মহামারী থেকে দূরে সরিয়ে রাখতে বিভিন্ন ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

পুলিশের লোকজন করোনা পজেটিভ হওয়ার পরেও সরে যাননি তিনি তার দায়িত্ব থেকে। করোনায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকার মসজিদ, মন্দির, বাজার মনিটরিংসহ পাড়া-মহল্লা ও চায়ের দোকান গুলোতে গিয়ে সাধারণ মানুষের মধ্যে করোনা সংক্রান্ত বিভিন্ন সচেতনতা মূলক পরামর্শ দিয়ে গিয়েছেন কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান।

করোনাকালীন সময়ে তিনি কুমারখালীবাসীর পরিস্কার-পরিচ্ছন্নতার মধ্যদিয়ে নিজ-নিজ বাড়িতে থাকার আহ্বান জানিয়ে গিয়েছেন এবং পুলিশ বিভাগের পক্ষ থেকে অসহায় দিনমজুর খেটে খাওয়া ঘরবন্দী ও কর্মহীন মানুষদের খোঁজ খবর নিয়ে তাদের হাতে সাধ্যমতো খাদ্য সামগ্রীও তুলে দিয়েছেন তিনি।

এতে করে কুমারখালী থানার পুলিশ তথা পুরো পুলিশ বিভাগের উপর মানুষের আস্থা ও ভালবাসা অনেকগুণ বেড়ে গেছে। ইতিমধ্যে পুলিশ অফিসার মজিবুর রহমান সকল প্রকার কার্যক্রমে প্রশংসনীয় হয়ে উঠেছেন কুমারখালী উপজেলাবাসীর কাছে । সমাজে একজন সৎ, দক্ষ ও চৌকশ পুলিশ কর্মকর্তা হিসেবে সমাদৃত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর