শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

কুমারখালী প্রতিনিধি এনামুল হক ইমন :
আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০, ২:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে উপজেলা ছাত্রলীগের আয়োজনে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২০।

এ উপলক্ষ্যে সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় কুমারখালী রেলওয়ে স্টেশন সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাবু নব কুমার দত্ত, পৌর আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক খান, উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মোতালেব।

এছাড়াও এ আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশাদুর রহমান আশা, নন্দলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী বিশ্বাস, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সদস্য জাকারিয়া খান জেমস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাসুদ পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াসিম আকরামসহ প্রমুখ।

এ আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীবন হাসান সোহেল।

এই অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর