শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

মাহবুব উল হানিফ এমপি’র সুস্বাস্থ্য কামনা করে ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

মোঃ ফয়সাল চৌধুরী,কুষ্টিয়া
আপডেট টাইম : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০, ৩:৩০ অপরাহ্ন

কুষ্টিয়ায় মাহবুব উল হানিফ ( এমপি’র )সুস্থ্তা ও দীর্ঘায়ু কামনা করে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,গণ মানুষের নেতা, বাংলাদেশ আওয়ামীলীগের জৈষ্ঠ্য যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য জনাব মাহবুব উল আলম হানিফ (এমপি’র ) করোনা রিপোর্ট গত ১১ নভেম্বর বুধবার পজিটিভ আসে।

করোনা রিপোর্ট পজিটিভ আসায়
মহান আল্লাহ তায়ালার নিকট তার দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম (লিমন) উদ্যোগে আজ বাদ জুম্মা(শুক্রবার) মসজিদে উপস্হিত মুসুল্লীদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন।

এ সময় করোনার এই বৈশ্বিক মহামারি থেকে দেশবাসীকে রক্ষা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম লিমন, কুমারখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, কুষ্টিয়া সরকারি কলেজ হোস্টেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপুল মাহমুদ, ছাত্রনেতা শাহরিয়ার মাহমুদ (প্রিন্স), মোঃ তরিকুল ইসলাম, রাজিব আহমেদ, মোঃ পিয়াস ইসলাম, মোঃ তামিম আহমেদসহ আরও অনেকই।এ সময় দেশ বাসী সকলের কাছে দোয়া চান দলের নেতা কর্মীরা মহান আল্লাহতায়ালা আমাদের প্রাণ প্রিয় নেতা,গনমানুষের নেতাকে অতিদ্রুত সুস্হ্য করে দেন এবং দীর্ঘ জীবন দান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর