বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

নিজহাতে ড্রেন পরিষ্কার করলেন কাউন্সিলর হারুন-অর-রশিদ

কুষ্টিয়া প্রতিনিধি মো.মোমিন ইসলাম
আপডেট টাইম : বুধবার, ২৭ মে, ২০২০, ২:৫৩ অপরাহ্ন

  1. কুমারখালি উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুমারখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর হারুনুর রশীদ তার নির্বাচনী এলাকায় ড্রেন নিজেই পরিস্কার করেন।

 

  1. আজ  ২৭ মে (বুধবার) পরিস্কার পরিচ্ছন্নতা কাজ শুরু করেন জবান হারুন। করোনা, ডেঙ্গু, ম্যালেরিয়া, ডাইরিয়া ইত্যাতি রোগ মুক্ত রাখাই তার পরিস্কারের মুল লক্ষ্য। কাউন্সিলর হারুন বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধের জন্য তিনি উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ সাথে নিয়ে প্রাথমিক পর্যায়ে তিনি প্রচার প্রচারণা চালিয়েছেন পরবর্তীতে ভাইরাস প্রতিরোধের জন্য সাধারণ মানুষের মধ্যে জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ , অসহায়দের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ,মাহে রমজানে অসহায়দের মধ্যে খাদ্য ইফতার বিতরণ, এছাড়াও পবিত্র ঈদ-উল-ফিতরের সাধারণ মানুষের জন্য কাপড় ও ঈদ সমগ্রী বিতরণ করেন।কুমারখালী যুবলীগের সভাপতি অত্যন্ত জনপ্রিয় এই নেতা, অত্যন্ত সমৃদ্ধ ও প্রাচীনতম কুমারখালি পৌরসভার ৩নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর নীরবে-নিভৃতে সাধারণ মানুষের জন্য কাজ করে চলেছেন,
  1.   কাউন্সিলর হারুন দৈনিক সময়ের কণ্ঠকে জানান, আমি অসহায় মানুষের নেতা, আমি সাধারণ মানুষের নেতা, আমি ৩নং ওয়ার্ডের সাধারণ জনগণের পাশে আমি আছি এবং সবসময় থাকবো, বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রার্দূভাবের অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য পৌঁছে দিয়েছি এবং সবাইকে বলেছি কেউ না খেয়ে থাকবেনা, আমি খেলে সবাই খাবে, যেকোনো প্রয়োজনে   আমার দরজা আপনাদের  সকলের জন্য ২৪ ঘন্টা খোলা।

পরিস্কার -পরিচ্ছন্ন কাজ নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান এই জনপ্রিয় যুবলীগ নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর