শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কে পদত্যাগ করলো তাতে আমাদের কিছু যায় আসে না,রাশেদ খান

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন

শনিবার ছাত্র অধিকার পরিষদ এর ভারপ্রাপ্ত আহ্বায়ক বরাবর করা এ আবেদনপত্রে তিনি সংগঠনের আদর্শ ও নীতি বহির্ভূতভাবে সংগঠন পরিপন্থী কাজে যুক্ত ব্যক্তিদের পদায়নসহ নানা অভিযোগ এনে পদত্যাগের কথা জানান ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মোল্লা রহমাতুল্লাহ।

এবার ডাকসুর সাবেক ভিপি নুরের সংগঠন ছাত্র অধিকার পরিষদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মোল্লা রহমাতুল্লাহ। এছাড়াও মহানগরের কমিটি নিয়ে ব্যাপক প্রশ্ন ওঠায় মহানগরের দুটি কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান।

তবে এ বিষয়ে রহমাতুল্লাহ বলেন, আমাদের কমিটির ৪৪ জনের মধ্যে ৩৫ জন পদত্যাগ করতে চেয়েছি। আমাদের দাবিগুলোর মধ্যে একটি ছিল কমিটি বিলুপ্ত করা। তারা তা মেনে নিয়েছে।

এর আগে, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে একই সংগঠনের ২২ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে।

এ বিষয়ে রাশেদ খান বলেন, কে পদত্যাগ করলো তাতে আমাদের কিছু যায় আসে না। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আমরা কমিটি বিলুপ্তি ঘোষণা করেছি। এর পিছে অন্য কোনো কারণ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর