শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

হোম কোয়ারেন্টাইনে খোকসায় ঢাকা ফেরত যুবক

খোকসা প্রতিনিধি সজল রায়
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ২:৪৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলার বেতবাড়িয়া গ্রামে ঢাকা ফেরত এক যুবকের শরীরে করোনা ভাইরাসের লক্ষন থাকায় তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সন্দেহভাজন রোগীর নাম হাবিল। তার বাব মকছেদ মন্ডল। সে সাভারের একটি তৈরী পোশাক কারখানার শ্রমিক।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বেতবাড়িয়া গ্রামের মন্ডলপাড়ার এই যুবক তিন দিন আগে ঢাকা থেকে নিজের বাড়ি ফিরে আসে। এ সময় তার শরীরে জ্বর, কাশি, গলা ব্যাথা ছিল। পরে সে স্থানীয় পল্লী চিকিৎসক প্রকাশ পালের কাছ থেকে চিকিৎসা নেয়। তার অবস্থার অবনতি ঘটলে খবরটি জানাজানি হয়ে যায়।

এক পর্যায়ে সোমবার রাত সাড়ে ১০টার দিকে থানা পুলিশের একটি দল ঢাকা ফেরত সন্দেহভাজন করোনা আক্রান্ত যুবকের বাড়িতে যায়। বিষয়টি নিয়ে ওই রোগীর পরিবারের সাথে কথা বলে তাকে হোমকোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করে স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তা।

গ্রাম্য চিকিৎসক প্রকাশ পালের সাথে কথা বলার জন্য তার মোবাইল ফোনে একাধিক বার কল করা হয়। কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান সোহেল বলেন, তারা স্থানীয় স্বাস্থ্য কর্মীর মাধ্যমে খবর পেয়ে মিশন বেতবাড়িয়া শুরু করেছেন। ইতোমধ্যে পুলিশ গিয়ে সম্ভব্য রোগীকে হোমকোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়ে এসেছে। যেকোন সময় সন্দেহভাজন রোগীর নমুনা (সোয়াব) সংগ্রহ করা হবে বলে নিশ্চিত করেছেন এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর