শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

চাঁপড়াবাসীর সেবা করতে চান সমাজসেবক কুমারখালীর তরুন

মো. মোমিন ইসলাম কুষ্টিয়া প্রতিনিধি
আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৭ পূর্বাহ্ন

যুবসমাজের প্রতিনিধি হয়ে কুষ্টিয়ার কুমারখালীর চাঁপড়া ইউনিয়নের মানুষের সুখ-দু:খে নিজেকে নিয়োজিত করতে চান সমাজসেবক তরিকুল ইসলাম তরুন। বিশাল পরিসরে সেবা করতে প্রতিনিধিত্ব করতে চান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে। মানুষের প্রত্যাশা আর ভালোবাসায় চাঁপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছেন তরুণ এই সমাজসেবক। এজন্য চান দলীয় মনোনয়ন।

চাঁপড়ার সব শ্রেণি-পেশার মানুষের আস্থার নাম তরিকুল ইসলাম তরুন সবসময় মানুষের বিপদ-আপদে পাশে থাকেন। এই প্রজন্মের প্রতিনিধি তরুণের ধ্যান-মননে শুধুই মানুষসেবা।

তরুনের জনপ্রিয়তা যাচাইয়ে এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, কুমারখালীর একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হওয়া সত্ত্বেও সাধারণ মানুষ পায়নি তেমন উন্নত সেবা। এ জন্য তারা চান নতুন মুখ। আর এ হিসেবে সবার মুখে মুখেই শোভা পাচ্ছে তরুনের নাম।

স্থানীয়রা জানান, তরুন ৯৭ পরবর্তীতে জেলা ছাত্রলীগের সাথে রাজনীতি করেছেন। রাজনীতির পাশাপাশি তিনি একজন জনপ্রিয় খেলোয়াড় , তিনি ঢাকা ক্লাবে ভলিবল খেলেছেন, খেলেছেন গ্রামবাংলার ঐতিহ্যবাহী গাদন খেলা, তিনি ছিলেন অত্যান্ত পারদর্শী একজন খেলোয়াড়, পাশাপাশি তিনি বাংলাদেশ সেনাবাহিনীর খেলোয়াড় হয়ে জাতীয় এ্যাটলেটিক্স টিমে খেলেছেন, সেনাবাহিনীর দলেও খেলেছেন বেশ কিছু বছর।
তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদানের পর করেছেন দেশসেবা,এবং পার্বত্য অঞ্চলে চলমান সংকট দেশের পক্ষে অস্ত্র হাতে দেশের শত্রুদের বিরুদ্ধে অভিযান অংশ নিয়েছেন,তাদের সাথে অভিযানে তিনি ইনজুরি হয়েছেন।
দেশকে ভালেবেসে দেশের মানুষকে ভালেবেসে তিনি কাজ করেছেন দেশের জন্য,
এবং তিনি ইউনিয়ন বাসির সেবার জন্য ২০১৪ সাল থেকে
যুবসমাজের সাথে নিয়ে যুবসংগঠন নামে একটি সামাজিক সংগঠনের ব্যানারে সেবা করে চলেছেন সাধারণ মানুষের।

তরুন এই নেতার আছে সমুদ্র সমান একটি মন। আর যেটা রাজনীতি করার জন্য যথেষ্ট।

তবে সুযোগ পেলে গণমানুষের প্রত্যাশা পূরণ করতে চান এই নেতা। তরিকুল ইসলাম তরুন বলেন, আমি রাজনীতিতে আসছি মানুষকে সেবা করার জন্য। তাই মানুষ যদি আমাকে চায়- আমি যেকোন সিদ্ধান্ত নিব। আমি রাজনৈতিক হিসেবে মানুষের এমন ভালোবাসা ও তাদের কাছে আমার ইতিবাচক গ্রহণযোগ্যতা আমাকে মুগ্ধ করেছে।
তবে আমি কারোর প্রতিদ্বন্দ্বী নয়, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবেই,আমি সুযোগ পেলে আরো বড় পরিষরে মানুষের সেবা করতে চাই।
পরিশেষে তিনি বলেন,আমার রাজনৈতিক অভিভাবক, খোকসা- কুমারখালী গণমানুষের নেতা ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি মহোদয়, তিনি আমাকে যে সিদ্ধান্ত দিবেন,আমি তা মেনে নিয়েই সাধারণ মানুষের সেবা করে যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর