শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

বঙ্গবন্ধুর ছবি সংবলিত ফেস্টুন ব্যানার ভাংচুরের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

মিঠুন গোস্বামী রাজবাড়ী প্রতিনিধিঃ
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১:৫০ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুন ও ব্যানার ভাংচুরের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে গোয়ালন্দ উপজেলা আ’লীগ এবং আ’লীগের অঙ্গ সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ।

১৭সেপ্টেম্বর বৃহষ্পতিবার গোয়ালন্দ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বালিত ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলার বিষয়ে অপপ্রচারের প্রতিবাদে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর গতিশীল নেতৃত্বে এবং নানা সাংগঠনিক কর্মকা-ে গোয়ালন্দের রাজনীতিতে যখন সুবাতাস বইছে, সেই মুহূর্তে একটি মহল সন্ত্রাস ও চাঁদাবাজদের পুনর্বাসনের জন্য গোয়ালন্দের রাজনীতিকে বিতর্কিত করার জন্যই ষড়যন্ত্র করছে।

তবে কেউ যাতে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে, সেজন্য প্রশাসনের দৃষ্টি রাখার আহ্বান জানান জানাচ্ছি। একই সঙ্গে এ ঘটনায় জড়িত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন- গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুজ্জামান, সহসভাপতি মোস্তফা মুন্সী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, মোহাম্মদ আলী চৌধুরী প্রমুখ।

অপরদিকে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, গোলাম মাহবুব রব্বানী, এনায়েত হোসেন ফকির প্রমুখ।

্এদিকে যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (সালু) বলেন, ১৫ সেপ্টেম্বর ঢাকা-খুলনা মহাসড়কে মাননীয় প্রধানমন্ত্রীর
১৫ সেপ্টেম্বর ঢাকা-খুলনা মহাসড়কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর ফেস্টুন ও ব্যানার ভাঙচুর করে অজ্ঞাত নামা কে বা কারা। গোয়লন্দ উপজেলার যুবলীগের নাম ধরণ করে আমাকে না জানিয়ে, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ সাথে সমন্বয় না করে তারা একটা সভা ডেকে বসলেন। এ বিষয়ে আমি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদতক হিসেবেও জানতে পারিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর