শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

বাঁধা উপক্ষেকা করে কালুখালি উপজেলা আওয়ামী লীগের মানব বন্ধন

মিঠুন গোস্বামী : রাজবাড়ী প্রতিনিধি
আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৭ পূর্বাহ্ন

রাজবাড়ীর কালুখালিতে এমপি জিল্লুল হাকিমের নির্দেশনায় , জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহামুদ মিতুর হাকিমের সহযোগিতায় উপজেলা আওয়ামীলীগের উদ্দোগের সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে উপজেলার প্রতিটা ইউনিয়ন ব্যাপি মানববন্ধন পালিত।

৭ সেপ্টেম্বর ( সোমবার) সকাল ১০ থেকে একযোগে উপজেলা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ মহিলালীগ সহ সকল সহযোগী সংগঠন অংশ নেন।

কালুখালি উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন উপজেলা আওয়ামিলীগ ও রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান (নবাব), সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম (খায়ের) এছাড়াও উপস্থিত ছিলেন, রতনদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের নিলুফা, সাধারণ সম্পাদক নিরঞ্জন বিশ্বাস ও সহযোগী সংগঠনের নেতৃ বিন্দু।
মৃগী ইউনিয়ন আওয়ামিলীগের অফিস ও কালুখালি -মৃগী সড়কের সামনে মানববন্ধন করেন ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি বদর উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস,এম, হারুন -অর রশিদ , মহিলা আওয়ামীলীগের সভাপতি নুর নাহার পারভীন।
এ সময় ছাত্রলীগ সভাপতি বলেন সকল বাধা উপেক্ষা করে প্রিয় নেতা জিল্লুল হাকিমের নির্দেশনায় হাজার হাজার নেতা কর্মী মানববন্ধনে উপস্তিত হয়েছি। আমাদের একটায় দাবী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।
সাওরাইল ইউনিয়ন আওয়ামিলীগ মানববন্ধন করেন মৃগী সাওরাইল সড়কে। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি শহিদুল ইসলাম (আলী), সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার ( ঠান্টু) ও রাজবাড়ি জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাফিন সারোয়ার (তুষার) ও সহযোগী সংগঠনের নেতৃ বিন্দু।
মদাপুর ইউনিয়নের মানববন্ধনের নেতৃত্ব দেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি এ,বি,এম, রোকনুজ্জামান।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা বলেন আমরা আমাদের প্রিয় নেতার নেতৃত্বের প্রতি শ্রাদ্ধাশীল। তার নেতৃত্বে আমরা কালুখালি, পাংশা ও বালিয়াকান্দি উপজেলা সুসংবদ্ধ।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর (রবিবার) রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর লিখিত দরখাস্ত দেন, মানববন্ধনের অনুমতি চেয়ে কালুখালি উপজেলা আওয়ামীলীগ । আপর দিকে একই স্থানে কালুখালির মাঝবাড়ি ইউনিয়নের বেদবাড়ি গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধনের জন্য অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর লিখিত দরখাস্ত দেন মৃত রবিউল ইসলামের বোন। তবে জেলা প্রশাসন কাউকে অনুমতি না দিয়ে বলেন প্রয়োজনে ওই স্থানে ১৪৪ ধারা জারি করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর