শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি অপু, সম্পাদক জাকির

লাবু হক , রাজশাহী বিশ্ববিদ্যালয়,প্রতিনিধি
আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ৫:২৭ অপরাহ্ন

ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী চার্লস অপু ফোলিয়াকে সভাপতি এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: জাকির হোসেন খানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের আট সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার অনলাইনে জরুরি সভায় ভোটিং এর মাধ্যমে এই নির্বাচন কার্যক্রম সম্পন্ন করা হয়। আজ শনিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: রাজিব মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক পরিসংখ্যান বিভাগের চতুর্থ বিভাগের শিক্ষার্থী জাফর ইকবাল, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী স্বপ্না আক্তার এবং অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: খালেদ হাসান, সাংগঠনিক সম্পাদক হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো: তৃশাণ খান এবং ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো: সাব্বির হোসেন।

নির্বাচনকালে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, আব্দুল্লাহ আল মামুন এবং সহযোগী নির্বাচন কমিশনার ছিলেন তাওহীদ বিন হাসান। এবারই প্রথম রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ভোটের পাশাপাশি অ্যাসেসমেন্ট এর মাধ্যমে নির্বাচিত হয়েছে। নতুন কমিটিকে সাধুবাদ জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সম্মানিত উপদেষ্টা শিক্ষকমন্ডলী এবং ফর্মার সদস্যগণ।

সদ্য বিদায়ী কমিটি এর সভাপতি আব্দুল্লাহ আল মামুন নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন , নিউ নরমাল পরিস্থিতিতে কাজ করার অনেক ভালো অভিজ্ঞতা আছে এই নতুন কমিটির। আশা করি রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে তারা সফলতার ধারা বজায় রাখবে এবং সর্বোপরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমস্ত শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন নিয়ে কাজ চালিয়ে যাবে।

এসময় বিদায়ী সাধারণ সম্পাদক তাওহীদ বিন হাসান বলেন, সদ্য নির্বাচিত রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ৮ম পরিচালনা পর্ষদ কে অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা এবং শুভকামনা সেই সাথে ক্যারিয়ার ক্লাবের প্রত্যেকটি মেম্বারদের ধন্যবাদ যে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা ক্লিন ইমেজের নেতৃত্ব বেছে নিয়েছে , যাদের হাত ধরে পরবর্তীতে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব তার কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে স্ব-মহিমায় এগিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর