শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন। বৃক্ষ রোপন, আলোচনাসভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ
আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ৬:১৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী, জাতীয় শোক দিবস ও২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে -আয়োজিত সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনাসভা, দোয়া মাহফিল, বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৪আগষ্ট) বিকেলে সিরাজগঞ্জ শহরের শহীদ এম,মনসুর আলী অডিটোরিয়ামে আলোচনাসভাও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা, আলহাজ্ব লতিফ বিশ্বাস।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদসদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মু্ন্না।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ পৌরআওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দীন ও সঞ্চালনায় ছিলেন,সাধারণ সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল্লা দানী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে,এম,হোসেন আলী হাসান, এ্যাডঃ বিমল কুমার দাস,আলহাজ্ব ইসহাক আলী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আসাদ উদ্দীন পবলু, শহিদুল ইসলাম ফিলিপস, জেলা আওয়ামী মহিলালীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, সাধারণ সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা প্রমুখ। এসময় জেলা আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তাগণ শোকাবহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এ জাতির জনক বঙ্গবন্ধু সহ স্ব-পরিবারে নিহদের বিদেহী আত্নার শান্তি কামনা করেন। এবং পলাতক বাকীখুনীদের বিদেশ থেকে ফেরত এনে শাস্তি দেওয়ার আহবান করে এবং যারা জড়িত তাদের বিচার করা জন্য জানান। এবং ২১ আগষ্ট এ নারকীয় গ্রেনেড হামলাকারীদের সকলের বিচার করে শাস্তি দেওয়ার জন্য দাবী জানান।

অনুষ্ঠানের পূর্বে, মুজিবশত বর্ষ উপলক্ষে- শহরের মুক্তির সোপান এলাকায় বেশকিছু বৃক্ষরোপণ করা হয়। এবং বৃক্ষ বিতরণ করেন অতিথি বৃন্দ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর