শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

‘সিনহার মৃত্যু: ওসি প্রদীপসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা’

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন

“সাবেক মেজর সিনহা রাশেদ খানের মৃত্যুর ঘটনায় কক্সবাজারের টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাস ও বাহারছড়া পুলিশ ফাঁড়ির প্রত্যাহার হওয়া ইনচার্জ লিয়াকত আলীসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা হয়েছে।  আজ সকালে কক্সবাজার জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দ্রুত বিচার আইনে মামলাটি করেন নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস।

বাদীর আবেদনের পর র‍্যাবকে মামলার তদন্তের দায়িত্ব দিয়ে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছে আদালত। এই মামলায় প্রদীপ কুমার দাস ও লিয়াকত আলী ছাড়া অন্য আসামিরা হলেন এসআই নন্দ দুলাল, এএসআই লিটন মিয়া ও টুটুল, কনস্টেবল সাফনুল করীম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন ও মোস্তফা। মামলায় সাক্ষী করা হয়েছে ১০ জনকে। এরমধ্যে ৯ জন বাহারছড়া এলাকার বাসিন্দা ও অন্যজন সার্জেন্ট মো. আইয়ুব।

এর আগে সকালে কক্সবাজার জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌসসহ পরিবারের সদস্যরা।

এদিকে কক্সবাজারের এ হত্যার ঘটনার পর আজ কক্সবাজারে গিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের বাহারছড়ায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ খান।

এ ঘটনার পর গত ২ আগস্ট বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলীসহ ১৬ সদস্যকে প্রত্যাহার করা হয়। পরে ঘটনা তদন্তে চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনারকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করে সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর