শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

এমপি জর্জের চেষ্টায়, দ্রুত বেড়িবাঁধ মেরামত ক্ষয়ক্ষতি থেকে রক্ষাপেল শতশত ঘরবাড়ি ও কৃষকের ফসল

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৭:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়া কুমারখালীর উপজেলার চাপড়া ও শিলাইদহ ইউনিয়নের গড়াই নদী সংলগ্ন এলাকায়   পানি বৃদ্ধির ফলে হঠাত বেড়িবাঁধ ভেঙে যায়,উক্ত সংবাদ শোনার সাথে সাথে খোকসা – কুমারখালি সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ  জর্জ প্রশাষন ও বেড়িবাঁধ সংস্কারের দায়িত্ব প্রাপ্ত ও দলীয় নেতা-কর্মীদের নির্দেশনা দেন যাহাতে বাঁধ মেরামত দ্রুত সম্ভব হয় এবং স্হানীয় মানুষ ক্ষতির হাত থেকে রক্ষা পায়,

মানবিক এই নেতার আহবানে সাড়া দিয়ে তাৎক্ষণিক শতশত মানুষ ও প্রশাসন সকলে কাঁধে কাঁধ মিলিয়ে অতি অল্প সময়ে অসাধ্যকে সাধন  বেড়িবাঁধ মেরামত  এবং শতশত মানুষের ক্ষতির হাত থেকে রক্ষা করেন।
ভেঙে যাওয়া চাপড়া ও শিলাইদহ এলাকার বেড়িবাঁধ মেরামত করেন, স্থানীয়দের প্রচেষ্টায় বেশিরভাগ স্থানে অস্থায়ী রিংবাঁধ দিয়ে পানি প্রবেশ বন্ধ করা হয়েছে। মানুষ স্বতঃস্ম্ফূর্তভাবে এমপি জর্জের এ আহ্বানে সাড়া দিয়েছে।
এলাকার সাধারণ মানুষ স্হানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ  জর্জের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এবং তার পদক্ষেপের জন্য  কৃতজ্ঞতা প্রকাশ করেছে এবং তারা বলেছে তার চেষ্টায় আমরা দ্রুত ক্ষয়ক্ষতির  হাত থেকে রক্ষা পেয়েছি।

এমপি জর্জ, দৈনিক সময়ের কন্ঠকে  বলেন, এলাকার মানুষের সুখ-দুঃখ এবং ভালো-মন্দ দেখার দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দিয়েছেন ,সাধারণ মানুষ যদি ভাল থাকে সাধারণ মানুষ যদি নিরাপদ থাকে সেটাই আমার ভালো থাকা, সাধারণ মানুষ যদি খারাপ থাকে সেটা হবে আমার খারাপ থাকা,

 

উল্লেখ্য এমপি জর্জ সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই  সাধারণ মানুষের জন্য নিরলস কাজ করে চলেছেন

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর