রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালীতে ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৭ মনোনয়নপত্র জমা নটরডেমের শিক্ষার্থী নিহত: বিচারের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা আবারও অন্যতম শীর্ষ করদাতার স্বীকৃতি পেল বিএটি বাংলাদেশ ছদ্মবেশে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিকে ধরলো পুলিশ দেশের বাজারে অপোর নতুন চমক গ্লো ডিজাইনের এ৯৫ হাফ ভাড়া দেওয়ায় ধর্ষণের হুম‌কি : শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম কবিদের নিয়ে কবিতা উৎসবের উদ্বোধন করলেন এমপি জর্জ বৃহত্তর যশোর সাংবাদিক ফোরামের নতুন কমিটির সভাপতি বিলু সম্পাদক রিজাউল নতুন বাংলা অরিজিনাল ‘আমাদের বাড়ি’র ট্রেলার প্রকাশ করল জিফাইভ স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও নারীকর্মীসহ ১৫জন মারপিটের শিকার।
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছে কুষ্টিয়ার ( সবুজ পাখির দল)

কুষ্টিয়া প্রতিনিধি
আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৩:২৭ অপরাহ্ন

“,করোনা মহামারির কারনে গরীব অসহায় মানুষের জীবন যখন বিপর্যয়ের মুখে ঠিক সেই মূহুর্তে, অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছে কুষ্টিয়ার ( সবুজ পাখির দল ) সামাজিক সেচ্ছাসেবী সংগঠন। আজ সোমবার সকাল ১১ টার সময় কুষ্টিয়ার হাউজিং এলাকার বেদে পল্লী সহ বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী বিতরন করেন সবুজ পাখির দল সংগঠনের নেত্রীবৃন্দ।

এসময় সবুজ পাখির দল সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা ও জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সজিব শেখ, কুষ্টিয়ার প্রত্যয় যুব সংঘের সভাপতি ও চ্যানেল প্রত্যয়ের বার্তা প্রধান এস এম সুমন, সবুজ পাখির দল সংগঠনের সমন্বয়াক ইসরাত জাহান মায়া, ইসরাত আরা আনিকা

সদস্য নিবিড় ইসলাম রাতুল, মনিরুল ইসলাম প্লাবন,সাকিব, বাধন, শ্রাবণী হক অনু, আফিফা আখতার বৈশাখী, রাফিয়া আখতার রিফা, জান্নাতুল জেরিন ইতি সহ অন্যান্য সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন এলাকার গরীব অসহায় দারিদ্র্য মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে সবুজ পাখির দল সংগঠনের সমন্নয়ক মায়া ও আনিকা জানান আমাদের সংগঠনের মাধ্যমে মানুষের কল্যানের জন্য কিছু টা এগিয়ে আসার চেষ্টা করেছি ।

তাই এই করোনা মহামারি ও কোরবানীর ঈদ কেন্দ্র করে অসহায়দের জন্য আমাদের এই কার্যকর্ম সাধ্যমত অব্যাহত থাকবে। তাদের জন্য কাজ করতে গিয়ে নিজেদের কাছেই ভালো লাগছে, তাই অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য সকলের প্রতি অনুরোধ রইলো প্রমু”,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর